kolkata news
Parul

 

ads

নিজস্ব প্রতিনিধি: নৃশংস ঘটনা ঘটল মালদার কালিয়াচকে। মা-বাবা-বোন ও দিদাকে খুন করে মাটিতে পুঁতে দিল ছেলে। পুলিশ গ্রেফতার করেছে তাকে। পুলিশি জেরায় সে ওই চারজনকে খুনের কথা কবুল করেছে। মালদার কালিয়াচকের আটমাইল এলাকার এই খুনের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযুক্ত যুবকের নাম মহম্মদ আসিফ। আসিফের ভাই আরিফের অভিযোগের ভিত্তিতেই পুলিশ তাকে গ্রেফতার করেছে।

​স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ২৮ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিলেন পরিবারের ওই চার সদস্য। কিন্তু বাড়িতেই ছিল আসিফ। তার কাছ থেকে এলাকার লোকজন খোঁজ নেন ওই চারজনের সম্পর্কে। কিন্তু সে জানায়, তারা কোথাও বেড়াতে গিয়েছেন। যদিও করোনা পরিস্থিতিতে তারা কোথায় বেড়াতে গিয়েছেন, এ নিয়ে দ্বন্দ্ব তৈরি হয় প্রতিবেশীদের মনে।

​এরপর গতকাল শুক্রবার ওই পরিবারে আসেন এক আত্মীয়। তিনি এসে নিখোঁজ ওই চার জনের খোঁজখবর শুরু করেন। এরপর আসিফ তাকে খুনের চেষ্টা করে বলে অভিযোগ। খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে ওই যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করে। সেইসময় পুলিশি জেরায় সে কবুল করে ওই চারজনকে খুনের কথা। পুলিশকে সে জানায় বাড়ির মধ্যে মাটির তলায় পুঁতে রাখা হয়েছে ওইই চারজনের দেহ। কেন সে এই খুন করেছে, সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে পুলিশের একটি সূত্র থেকে জানা যাচ্ছে, মানসিক অবসাদের কারণে আসিফ পরিবারের চার জনকে এভাবে খুন করেছে। প্রাথমিক ভাবে পুলিশ তা মনে করছে। ধৃত যুবকের জেরা করার পাশাপাশি মৃতদেহগুলি মাটি খুঁড়ে উদ্ধার করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here