kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ‘দোষ’ বলতে নিজের স্ত্রী ও বাবার সঙ্গে রাতের বেলা একটু হাঁটতে বেরিয়েছিলেন। সেই কারণে মদের বোতল, রড, ইট দিয়ে পিটিয়ে মারা হল বছর একুশের এক তরুণকে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পঞ্জাবের পাতিয়ালায়।

সূত্রের খবর, গত সোমবার রাত ১২.১৫ নাগাদ নিজের স্ত্রী ও বাবার সঙ্গে হাঁটতে বেরোন ওই তরুণ। কিন্তু সেই সময় হঠাৎ তাদের পথ আটকায় দুই ব্যক্তি। অতো রাতে একজন মহিলার সঙ্গে দুজন পুরুষ কী করছে, এই প্রশ্ন তুলে তরুণকে মারধর শুরু করে তারা। ভাঙা মদের বোতল, রড দিয়েও তাঁকে মারা হয়। এতেই প্রাণ হারান ওই তরুণ।

পুলিশ সূত্রে খবর ওই তরুণ আসলে বিহারের বাসিন্দা। অভিযুক্ত দুজনের নাম জগমোহন সিং ও ভুপিন্দর সিং। এই প্রসঙ্গে মৃত তরুণের বাবা সংবাদমাধ্যমকে জানান, ‘আমার ছেলে বারবার বলে যে সে তাঁর নিজের স্ত্রীর সঙ্গেই হাঁটতে বেরিয়েছে। কিন্তু ওরা শোনেনি। হঠাৎ করেই আমাদের ওপর চড়াও হয়। আমার ছেলেকে মারতে থাকে। আমি বাধা দিতে গেলে আমাকেও মারা হয়।’

ঘটনাস্থলে ওই তরুণকে অর্ধমৃত অবস্থায় ফেলে চম্পট দেয় দুই অভিযুক্ত। তরুণকে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি। ঘটনায় দুই অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ৫০৬ ও ৩৪ ধারায় মামলা রুজু করেছে পাতিয়ালা পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here