kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, বালুরঘাট: দলীয় নেতা করোনা আক্রান্ত হওয়ার ঘটনায় মন্ত্রী ও সাংসদের লালারস নেওয়া হল পরীক্ষার জন্য। মঙ্গলবার বিকেলে বালুরঘাট জেলা প্রশাসনিক ভবন সংলগ্ন বালুছায়া ভবনে সোয়াব টেস্টের জন্য লালারস সংগ্রহ করা হল তৃণমূলের জেলা সভানেত্রী তথা রাজ্যসভার সাংসদ অর্পিতা ঘোষের। এদিন জেলা স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে অর্পিতা ঘোষ ছাড়াও সোয়াব টেস্টের জন্য লালারস সংগ্রহ করা হয় মন্ত্রী বাচ্চু হাঁসদা, গঙ্গারামপুরের বিধায়ক তথা তৃণমূলের জেলা কার্যকরী সভাপতি গৌতম দাস, তৃণমূল নেতা দেবাশিস মজুমদার ও সুভাষ চাকীর।

তৃণমূল নেতাদের পাশাপাশি এদিন সাংবাদিকদেরও সোয়াব টেস্টের জন্য লালরস সংগ্রহ করা হয়। প্রসঙ্গত, জেলার এক  যুব তৃণমূল নেতার করোনা পজেটিভের খবর আসে গত ২৭ জুন। এদিকে ওই যুব তৃণমূল নেতা গত ২৫ জুন বুনিয়াদপুরের একটি দলীয় কর্মসূচিতে হাজির ছিলেন। সেই কর্মসূচিতে তৃণমূলের জেলা সভানেত্রী অর্পিতা ঘোষ-সহ জেলার একাংশ নেতৃত্ব হাজির ছিলেন।

এদিকে, যুব তৃণমূল নেতার করোনা পজিটিভ খবর আসার পরই ওই দিনের দলীয় কর্মসূচিতে হাজির থাকা তৃণমূল নেতা-কর্মীদের হোম আইসোলেশন থাকার নির্দেশ দিয়েছিলেন তৃণমূলের জেলা সভাপতি অর্পিতা ঘোষ। আজ জেলার শীর্ষ নেতাদের সোয়াব টেস্টের জন্য আজ লালারস সংগ্রহ করা হয়। আগামী ২ জুলাই ওই দিনের অনুষ্ঠানে থাকা বাকিদের সোয়াব টেস্ট হবে বলে জানিয়েছেন অর্পিতা ঘোষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here