নিজস্ব প্রতিবেদক, চুঁচুড়া: বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে গুলি করে খুন করা হল এক যুবককে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে চুঁচুড়া থানার রবীন্দ্রনগরের কালিতলা এলাকায়। মৃত ব্যক্তির নাম উত্তম সরকার (৩৩)। বাড়ি চুঁচুড়া থানার রবীন্দ্রনগর পশ্চিমপাড়াতে। তিনি সুদের ব্যাবসা করতেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। এই ঘটনায় অভিযোগের তির মৃতের বন্ধু বিকাশ কুন্ডুর দিকে। তিনি রঙের কাজ করতেন বলে জানা গিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিকাশ কুন্ডু তার বন্ধু উত্তম সরকারের কাছ থেকে ৪০হাজার টাকা ধার নিয়েছিল। সেই টাকা ও টাকার সুদের জন্যে মাঝে মধ্যেই বিকাশের সঙ্গে উত্তমের বচসা লেগে থাকত। ঘটনার দিন রাতে উত্তমকে বাড়ি থেকে পাশের একটি মাঠে ডেকে নিয়ে যায় বিকাশের সঙ্গীরা। সেই মাঠে গিয়ে সবাই মিলে মদ্যপান করে। মদপান করার সময় ফের দুইজনের মধ্যে বচসা শুরু হয়। সেই সময়ে বিকাশ পকেট থেকে পিস্তল বার করে পরপর তিনটে গুলি চালায়। গুলি গিয়ে লাগে উত্তমের মাথায় ও শরীরে। গুলিতে জখম হয়ে ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে উত্তম।

পরে এই ঘটনার খবর পেয়ে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষনা করেন। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় অভিযুক্ত বিকাশকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে একটি পিস্তল উদ্ধার হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে। এই ঘটনায় একটি মামলা রজু হয়েছে। শনিবার অভিযুক্তকে আদালতে পাঠানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here