বাড়ি থেকে তিনশো মিটার দূরে গুলি করে খুন ভ্যানচালককে, সন্ত্রস্ত ইসলামপুরের বাসিন্দারা

0
274
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, ইসলামপুর: বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে এক ভ্যানচালককে গুলি করে খুন করল দুস্কৃতীরা। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর শহরের সুকান্তপল্লী এলাকায়। মৃত ভ্যানচালকের নাম মহম্মদ রজ্জাক। শনিবার সকালে রজ্জাকের বাড়ি থেকে তিনশো মিটার দূরে তিস্তা ক্যানেলের উপর একটি সেতুর ধারে তার গুলিবিদ্ধ মৃতদেহ পাওয়া যায়। ঘটনাস্থল থেকে একটি মদের বোতল ও তিনটি গ্লাসও উদ্ধার করা হয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ। এই ঘটনার পূর্নাঙ্গ তদন্তের দাবি তোলার পাশাপাশি ইসলামপুর শহরে বেআইনি আগ্নেয়াস্ত্র উদ্ধারের জন্য জেলা পুলিশ সুপারের কাছে এদিন আবেদন করেছেন উত্তর দিনাজপুর জেলা তৃনমূল কংগ্রেস সভাপতি তথা ইসলামপুর পুরসভার চেয়ারম্যান কানাইয়ালাল আগরওয়াল।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে ইসলামপুর শহরের সুকান্তপল্লীর বাসিন্দা পেশায় ভ্যানচালক মহম্মদ রজ্জাক ও তার স্ত্রী বাইরে থেকে খাবার নিয়ে বাড়িতে আসে। ছেলে সহ স্বামী স্ত্রী সকলে, একসঙ্গে খাওয়াদাওয়া করতেও বসে। এমন সময় কেউ বা কারা রজ্জাককে ফোন করে ডেকে নেয়। এরপর আর তার খোঁজ পাওয়া যায়নি। শনিবার সকালে স্থানীয় বাসিন্দারা রজ্জাকের বাড়ি থেকে তিনশো মিটার দূরে তিস্তা ক্যানেলের একটি সেতুর ধারে তার মৃতদেহ উদ্ধার করে। রজ্জাকের মাথায় দুটি গুলির আঘাত মিলেছে। এই ঘটনা নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ইসলামপুরে।

kolkata bengali news

বারবার ইসলামপুর এলাকায় আগ্নেয়াস্ত্র দিয়ে খুনের ঘটনা নিয়ে উদ্বিগ্ন ইসলামপুর পুরসভার চেয়ারম্যান তথা জেলা তৃনমূল কংগ্রেসের সভাপতি কানাইয়ালাল আগরওয়াল। তিনি জেলার পুলিশ সুপারের কাছে বেআইনি আগ্নেয়াস্ত্র উদ্ধারের জন্য উদ্যোগ গ্রহন করার জন্য আবেদন করেছেন। তিনি ঘটনার পূর্নাঙ্গ তদন্তের দাবিও করেছেন। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে। প্রাথমিক ভাবে তাদের ধারনা খুন করার উদ্দেশ্য নিয়েই রজ্জাককে ডেকে নিয়ে যাওয়া হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here