kolkata bengali news, ayushmann khurrana

মহানগর ওয়েবডেস্ক: ‘ড্রিম গার্ল’-এর প্রচারে ব্যস্ত রয়েছেন আয়ুষ্মান খুরানা। ছবিতে তিনি বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন। কখনও রাধা আবার কখনও সীতা। তবে এর পাশাপাশি পূজা চরিত্রটি তাকে বেশ জনপ্রিয় করে তুলেছে। ট্রেলারে দেখা যায় অভিনেতা পূজার নামে বিভিন্ন পুরুষদের সঙ্গে কথা বলে থাকেন। পূজার মধুর কন্ঠসর শুনে একাধিক তাঁর প্রেমেও পড়েছেন। তবে এই কাণ্ডটি আয়ুষ্মান শুধু সিনেমাতেই নয়, ঘটিয়েছেন বাস্তব জীবনেও। ১৪ বছর বয়সে গার্লফ্রেন্ডের সঙ্গে কথা বলার জন্য অভিনেতা বান্ধবীর বাবার সঙ্গে মহিলাদের কন্ঠস্বরে কথাও বলেছেন! এইভাবেই ঘণ্টার পর ঘণ্টা তিনি বান্ধবীর সঙ্গে কথা বলেছেন বলে জানান আয়ুষ্মান।

অভিনেতা বলেন, সেই সময়ে মোবাইল ফোনের অত ব্যবহার ছিল না। ল্যান্ডলাইনের মাধ্যমেই কথা বলতে হত। সম্প্রতি এক সাক্ষাতকারে আয়ুষ্মান জানালেন, ‘১৪ বছর বয়সে আমি গার্লফ্রেন্ডের সঙ্গে কথা বলতাম। বেশিরভাগ সময়ই ফোনটা ধরত তার বাবা। আর আমি নিজেকে তার বান্ধবীর পরিচয় দিতাম এবং মেয়েদের কন্ঠস্বরে কথা বলতাম। মেয়েটির বাবা কিছুতেই বুঝতে পারতেন না ফোনের পেছনে মেয়ে নয়, রয়েছে ছেলে। এভাবেই ঘণ্টার পর ঘণ্টা ধরে আমরা কথা বলে যেতাম। আর তার বাবা ভাবত কোনও মেয়ের সঙ্গে কথা বলছে।’ তিনি আরও বলেন, ‘ড্রিম গার্ল’ ছবিটি ‘অন্যতম বাণিজ্যিক ছবি’ হতে চলেছে। পুরো সিনেমাতেই রয়েছে মশলা এবং আমার বাকি ছবিগুলোর থেকে একেবারেই আলাদা। বেশ মজাদার দৃশ্যও রয়েছে ছবিতে।’

পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজ শানদিলয়া। মুখ্য চরিত্রে দেখা যাবে নুসরত বারুচা এবং অনু কাপুরকে। প্রযোজক হলেন একতা কাপুর। সিনেমাতে পূজার চরিত্রে অভিনেতাকে অনেকটাই সাহায্য করেছেন পরিচালক বলে জানান আয়ুষ্মান। তিনি বলেন, মহিলাদের কন্ঠস্বরে কীভাবে কথা বলতে হবে এই সবকিছুই তাঁকে রাজ শিখিয়েছেন। তিনি ২৫% দেওয়ার চেষ্টা করেছেন আর বাকিটা অটো টিউনিংয়ের মাধ্যমে হয়ে গেছে। ছবিটি ১৩ সেপ্টেম্বর মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here