মহানগর ওয়েবডেস্ক: ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্তের পাশে আছে যুবরাজ সিং। গতকালই বলিউড সুপারস্টারের ফুসফুসে ক্যানসার ধরা পড়েছে। ক্যানসার তৃতীয় পর্যায় বা থার্ড স্টেজে পৌঁছে গিয়েছে। চিকিৎসার জন্য শীঘ্রই তাঁকে আমেরিকা নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

দিন কয়েক আগেই গুরুতর অসুস্থ অবস্থায় মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করানো হয়েছিল বছর ৬১-র এই অভিনেতাকে। প্রথমে মনে করা হয়েছিল যে, করোনার জন্যই তাঁর শ্বাসকষ্ট হচ্ছে। কিন্তু করোনার পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে তাঁর। দেখা যায় যে করোনা নয়, মারণ রোগ ক্যানসার বাসা বেঁধেছে সঞ্জু বাবার শরীরে।

ক্যানসারের যন্ত্রণা ঠিক কত’টা তা খুব ভালভাবে জানেন দেশের জোড়া বিশ্বকাপ জয়ী বাঁ-হাতি প্রাক্তন ক্রিকেটার যুবি। তিনি নিজে ক্যানসারকে হারিয়ে নতুন করে বাঁচার স্বাদ পেয়েছেন।

২০১১ সালে বিশ্বজয়ী ভারতীয় দলের টুর্নামেন্ট সেরা ক্রিকেটার হয়েছিলেন যুবি। আর ঠিক তারপরেই যুবির বাঁ-দিকে ফুসফুসে টিউমার ধরা পড়ে। পরের বছর ক্যানসারের চিকিৎসায় বোস্টনে চলে যান যুবি। দীর্ঘ চিকিৎসার পর মারণ রোগকে হারিয়ে ফের জাতীয় দলে প্রত্যাবর্তন করেন পঞ্জাব পুত্তর। তাঁর বিশ্বাস, সঞ্জয়ও পারবেন কামব্যাক করতে।

টুইটারে সঞ্জয়ের উদ্দেশ্যে একটি আবেগঘন পোস্টে যুবি লেখেন, “আপনি যোদ্ধা ছিলেন, আছেন এবং থাকবেন। আমি জানি এটা ঠিক কতটা যন্ত্রণাদায়ক। কিন্তু আমি এও জানি যে আপনি ঠিক কতটা শক্তিশালী। এই দুঃসময় ঠিক কেটে যাবে। আমার প্রার্থনা আর শুভেচ্ছা রইল। আপনার দ্রুত আরোগ্য কামনা করছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here