মহানগর ওয়েবডেস্ক: গতকাল আইপিএলের অন্যতম সেরা ম্যাচের সাক্ষী ছিলেন ক্রিকেটপ্রেমীরা। ম্যাচ প্রায় হেরে যাওয়া রাজস্থানকে জয়ের বৈতরণী পাড় করান সঞ্জু-তেওয়াতিয়া। ১৮তম ওভারে কট্রেলকে পাঁচটি ছক্কা মেরে খেলা পুরো ঘুরিয়ে দেন অলরাউন্ডার রাহুল তেওয়াতিয়া। তবে সেই ওভারে ছটি ছক্কা না হাঁকানোয় তেওয়াতিয়ার কাছে ‘কৃতজ্ঞ’ যুবরাজ সিং।

টি২০ ক্রিকেটে একমাত্র ভারতীয় হিসেবে এক ওভারে ছয় ছক্কার রেকর্ড রয়েছে যুবরাজ সিংয়ের। ২০০৭ সালের টি২০ বিশ্বকাপে ইংল্যান্ডের স্টুয়ার্ট ব্রডকে এক ওভারে ছয় ছক্কা মেরেছিলেন যুবি। এদিন যুবরাজের সেই রেকর্ড স্পর্শ করার দোরগোড়ায় পৌঁছে গিয়েছিলেন তেওয়াতিয়া। যদিও পঞ্চম বলটি মিস করেন তিনি। আর সেই কারণেই মজা করে তেওয়াতিয়াকে ধন্যবাদ জানান যুবরাজ।

ট্যুইটারে যুবি লেখেন, ‘মিস্টার রাহুল তেওয়াতিয়া, না ভাই না! একটা বল মিস করার জন্য ধন্যবাদ। কি অসাধারণ একটা ম্যাচ। রাজস্থানকে দুর্দান্ত জয়ের জন্য অভিনন্দন। মায়াঙ্ক ও সঞ্জুও অসাধারণ খেলেছে।’

উল্লেখ্য, পঞ্জাবের ২২৩ রান তাড়া করতে নেমে একটা সময় একা হাতে রাজস্থানকে টেনে নিয়ে যাচ্ছিলেন সঞ্জু। কিন্তু ১৭তম ওভারে ৪২ বলে ৮৫ রানের দুরন্ত ইনিংস খেলে আউট হয়ে যান তিনি। সেই সময় ২৩ বলে জয়ের জন্য ৬২ রান দরকার ছিল রাজস্থানের। আর এরপরেই ১৮তম ওভারে কট্রেলকে ৫টি ছক্কা হাঁকিয়ে খেলা ঘুরিয়ে দেন তেওয়াতিয়া। ৩১ বলে ৫৩ রানের ইনিংস খেলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here