cricket news

মহানগর ওয়েবডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার কয়েকদিনের মধ্যেই ফের একবার বাইশ গজে ফিরতে চলেছেন যুবরাজ সিং। আগামী মাসের ১৫ তারিখ ঠিকে শুরু হতে চলা গ্লোবাল টি-২০ লিগে খেলতে দেখা যাবে তাঁকে। লিগের দল টরন্টো ন্যাশানালস তাঁকে মার্কি খেলোয়াড় হিসেবে দলে নিয়েছে।

জুন মাসের শুরুর দিকে প্রায় সকলকেই অবাক করে জাতীয় দল ও আইপিএল থেকে অবসর নিয়ে নেন যুবি। কিন্তু জানিয়ে ছিলেন, সারা বিশ্বের বিভিন্ন টি-২০ লিগে তিনি খেলতে চান। এই জন্য তিনি বিসিসিআইয়ের কাছে লিখিত আবেদনও করেছিলেন। বিসিসিআইয়ের পক্ষ থেকে জানানো হয়,

‘যুবরাজ সিং বোর্ডের কাছে অনুমতি চেয়েছিলেন। যেহেতু উনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে নিয়েছেন, তাই ওনার বিদেশি লিগে খেলতে বাধা নেই।’

গত বছর থেকে কানাডায় শুরু হয়েছে এই গ্লোবাল টি-২০ লিগ। এবার যুবরাজের পাশাপাশি এই লিগে খেলতে দেখা যাবে কেন উইলিয়ামসন, আন্দ্রে রাসেল, শাহিদ আফ্রিদি, ওয়াহাব রিয়াজ, শাকিব আল হাসান, সুনীল নারিন, ফাফ দু’প্লেসির মতো তারকাদের। টরন্টো দলে যুবরাজের সঙ্গে খেলবেন মনপ্রীত গোনি, ব্র্যান্ডন ম্যাককালাম, কায়রন পোলার্ডের মতো ক্রিকেটাররা।

যুবরাজের টরন্টো ন্যাশানালস দল:

যুবরাজ সিং, মনপ্রীত গোনি, ব্র্যান্ডন ম্যাককালাম, কায়রন পোলার্ড, ট্রেন্ট বোল্ট, হেনরিখ ক্লাসেন, ক্রিস গ্রিন, সন্দীপ লামিচানে, কলাম ম্যাকলেওড, চিরাগ সুরি, গুলাম সাব্বির, যশদীপ সিং, জেরেমি গর্ডন, রবিন্দরপাল সিং, সলমান নজর, মার্ক মন্টফোর্ড, রদ্রিগো থমাস।


 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here