kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ক্রিকেট থেকে অবসর নিয়েছেন কিছুদিন আগেই। তাঁর অবসরের খবর পেয়ে অনেক ক্রিকেটপ্রেমীরাই দুঃখিত হয়েছেন। যুবরাজ যে এত তাড়াতাড়ি অবসর নেবেন তা হয়তো কেউই ভাবতে পারেননি। তাঁকে আর ময়দানে দেখা যাবে এটাই মেনে নিতে পারছেন না যুবরাজের অগণিত ভক্তরা। তবে জীবনের নয়া অধ্যায় শুরু করে দিয়েছেন যুবরাজ সিং। প্রথম বলেই ছয় মেরে বাউন্ডারির বাইরে বল পাঠিয়ে দিয়েছেন। খুব শীঘ্রই অভিনয় জগতে পা রাখতে চলেছেন ক্রিকেটের যুবরাজ। একটি বিখ্যাত ওয়েব সিরিজে অভিনয় করেছেন যুবি। জানা গিয়েছে, শ্যুটিংও শেষ করে ফেলেছেন তিনি। ওয়েব সিরিজের মাধ্যমে হাতেখড়ি অভিনয় জগতে তাঁর।

সূত্রের খবর, বিদেশের একটি জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দ্য অফিস’-এর হিন্দি সংস্করণে কাজ করেছেন যুবরাজ সিং। হটস্টারে খুব শীঘ্রই এই সিরিজ দেখা যাবে। ১৩ টি পর্বের এই সিরিজ দেখানো হবে বলে জানা গিয়েছে। অভিনয় নিয়ে যুবি জানান, ‘নতুন কিছু চেষ্টা করা সবসময়ই ভালো জিনিস। সারা জীবনে আমি ক্রিকেট খেলেছি। ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছে। আমার জীবনের একটা বড় অংশ ছিল ক্রিকেট। তাই অন্য কিছু করার সময় হয়ে ওঠেনি। ভাবছি, এবার নতুন কিছু চেষ্টা করা যাক। সত্যি করে বলতে গেলে আমি কোথাও এত পাগলাপান্তি দেখেনি আগে। এই সব কিছুই দেখা গিয়েছে ‘অফিস’-এ। একদম আলাদা চিন্তাভাবনা। আমার কাছে অনেক সুযোগ আছে। আরামে বসে ভেবে চিনতে দেখব।’

তিনি আরও বলেন, ‘আমি প্রায় ১৭ বছর ধরে আন্তজার্তিক ক্রিকেট খেলে গিয়েছি। এখন বিদায় জানানোর পালা। পদক্ষেপ নেওয়া এবং অন্য পথে চলা। মনে হয়েছিল যেন রোলার কোস্টারে বসেছি কিন্তু এবার থেমে যাওয়া দরকার।’ অবসর সম্পর্কে তিনি বলেন, ‘এটাই হচ্ছে সবথেকে ভালো সময় নতুন কিছু করার। তবে এটা বলা ভুল হবে না বাবার পথকেই অনুসরণ করেছেন পুত্র যুবরাজ সিং। যুবরাজের বাবা যোগরাজ সিং-ও ক্রিকেট ছেড়ে অভিনয় জগতে পা রেখেছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here