মহানগর ওয়েবডেস্ক: বর্তমান সমাজে প্রেম-ভালোবাসার সংজ্ঞাটা বদলে গিয়েছে। বর্তমান প্রজন্মের ছেলে-মেয়েরা নিজেদের মধ্যে মাত্র কয়েকমাসের সম্পর্কেই সিদ্ধান্ত নিয়ে নেয় সংসার করবে। কিন্তু বছর ঘুরতেই তাদের উপলব্ধি হয় এত কম পরিচয়ে বিয়ে করে ফেলাটা ছিল হঠকারী সিদ্ধান্ত। তখন দুজনেই চায় ভিন্ন পথে হাঁটতে। পারস্পরিক সম্পর্ক তখন তাদের মাঝে কাঁটার মতো দাঁড়িয়ে থাকে। সেই কাঁটাকে সরাতেই তাদের মধ্যে ঘটে বিবাহ বিচ্ছেদ ।

সম্পর্কের এই আকস্মিক গড়া ও ভাঙাকে কেন্দ্র করেই জি বাংলা অরিজিনাল এসে আসছে নতুন ছবি। পরিচালক অভিমন্যু মুখার্জী’র পরিচালনায় নতুন প্রজন্মের একটি অন্য ধরনের ভালোবাসার কাহিনী টেলিভিশনের পর্দায় ফুটিয়ে তুলবেন দর্শনা বণিক ও আদৃত রায়।

৭৫ মিনিটের এই ছবিতে দুই চরিত্র প্রধান। কলি সেনগুপ্ত’র চরিত্রে অভিনয় করছেন দর্শনা বণিক ও তার বিপরীতে রূপম–এর চরিত্রে রয়েছেন আদৃত রায়। নতুন প্রজন্মের দুটি মানুষ যারা কয়েকদিনের প্রেমেই বিবাহটা সেরে ফেলেছিল। দ্রুত বিয়ের সঙ্গী হয়ে আসে ততোধিক দ্রুত বিচ্ছেদ। এদিকে লকডাউনের আগেই তাদের একটি বিশেষ কারণে জন্য পরস্পরের সঙ্গে দেখা করতে হয়। ছ’মাস আগেই খাতায় কলমে শেষ হয়ে যাওয়া সম্পর্ক কি মনের দিক থেকেও তারা শেষ করতে পেরেছেন? জি বাংলা অরিজিনাল এস–এর লকডাউন ডায়রিস–এর নতুন ছবি ‘বিবাহবার্ষিকী’ তে খুঁজে পাওয়া যাবে এর উত্তর।
আজ (৫ জুলাই) সন্ধে ৬ টায় জি বাংলার পর্দায় মুক্তি পাবে ‘বিবাহবার্ষিকী’।

দীর্ঘদিন কাজের বিরতির পর নতুন করে কাজ শুরু করেছেন দর্শনা। করোনা আবহে এটাই তার প্রথম কাজ। দর্শনা’র বিপরীতে থাকা আদৃত’র সঙ্গেও এটিই প্রথম কোনও ছবির কাজ বলে জানিয়েছেন দর্শনা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here