kentertainment news

মহানগর ওয়েবডেস্ক: করোনার থাবায় সকাল ৭ টা থেকে রাত ৯ টা অবধি সকলকে গৃহবন্দি হওয়ার  ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী। তাই এইবার রবিবারটা কিঞ্চিৎ আলাদা। তবে একটা ছুটির দিন কি বৃথা যেতে পারে?

ঘরবন্দি থাকলেও এই দিন রসদের অভাব হবে না। বাংলা টেলি দর্শকের জন্য আসছে জি বাংলা ‘সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২০’। প্রতিদিন সন্ধ্যায় যাঁদের সমস্যা সমাধান নিয়ে সময় কাটে টেলিদর্শকের, তাঁরাই এবার মঞ্চ মাতাবেন ।

entertainment news

প্রতিবারের মত এইবার ও সেরার সেরা পরিবার জুটি দের মনোনীত করে নির্বাচন ও করা হবে। প্রতিবারই এই সময়টার জন্য অধীর আগ্রহে মুখিয়ে থাকেন দর্শক  থেকে কলাকুশলীরা। সারা বছরের রসদ এই দিনটায় যেন দিয়ে দেয় তাদের। তবে সব বারের থেকে আলাদা এই বছরটা । কারণ এই বছর ২০ এ পা দিল জি বাংলা । তাই এই বারের প্রস্তুতি ও চলেছে মহা সড়ম্বরে।

entertainment news

কাছের চরিত্র দৃপ্ত, কর্ণ, ফিরকি, লক্ষ্মী,  আলো শ্যামা, নয়ন, রানি, রাধিকা, রোহিনী, শবনম, কাদম্বিনী, রায়া, সৌদামিনী  কাকে ছেড়ে কাকে দেখবেন । এ ছাড়াও সৌরভ গাঙ্গুলি, রচনা ব্যানার্জি, ঐন্দ্রিলা সেন, অঙ্কুশ হাজরা, কাঞ্চন মল্লিক, মীর, অপরাজিতা আঢ্য সহ আরও অনেককে নিয়ে রয়েছে তারকাদের এক লম্বা লিস্ট। প্রোমো দেখেই বোঝা যাচ্ছে নাচ, গানে সব মিলিয়ে ভরপুর জমে উঠবে সন্ধে ।  ২২ মার্চ ঠিক সন্ধে ৭ টায়, জি বাংলায়।

entertainment news

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here