kolkata bengali news, zoya factor

মহানগর ওয়েবডেস্ক: ভাগ্যের ওপর আপনি কতটা বিশ্বাস করেন? প্রত্যেক মানুষেরই লাকি চার্ম রয়েছে। কিন্তু তারাই যদি নিজেদের লাকি চার্ম বলে মানতে অস্বীকার করে তখন কী হবে? ঠিক এমনই ঘটনা ঘটেছে জোয়ার সঙ্গে। সবাই তাকে ‘জোয়া দেবী’ বলে, মান্যগন্য করে কিন্তু নিজেকে ভাগ্যের দেবী বলতে নারাজ জোয়া অর্থাৎ সোনাম কাপুর। সস্প্রতি প্রকাশ্যে এসেছে তাঁর নতুন ছবি ‘দ্য জোয়া ফ্যাক্টর’-এ ট্রেলার।

ট্রেলারে দেখা গিয়েছে, জোয়ার জীবন বড়ই কঠিন। নিজেকে সে অভাগী মনে করে। যদিও বাবা কিন্তু তার মেয়েকে নিজের লাকি চার্ম এবং ভারতীয় দলের ‘জোয়া দেবী’ বলে মনে করেন। তবে বাবার বিপরীতে জোয়া অর্থাৎ সোনামের এই চিন্তাভাবনা। লোকে তাকে লাকি চার্ম বললেও জীবনে অশান্তি লেগেই রয়েছে তার। লভ লাইফ এবং কাজের ক্ষেত্র কোনওটাই তার সঙ্গ দেয় না। এদিকে ভারতীয় দলের বিজ্ঞাপনের দায়িত্বে দেখা যাবে সোনামকে। আর এখানেই তার সঙ্গে আলাপ হয় অধিনায়ক অর্থাৎ দুলকর সলমানের। এরপরেই শুরু হয় গল্পের নতুন মোড়। ট্রেলার মুক্তি পাওয়ার কয়েকঘণ্টা আগেই নিজের ট্যুইটার হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন সোনাম। তিনি লেখেন, ‘কোনও চিন্তা নেই। কোনও ভয়ও নেই। কারণ, লেডি লাক চলে এসেছে। কী ঘটবে যখন জোয়া সোলাঙ্কির টিম ইন্ডিয়ার সঙ্গে দেখা হবে।’

ছবিতে অভিনেত্রীর বাবার ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জয় কাপুর। অন্যদিকে, এই প্রথমবার বলিউডে ডেবিউ করছেন মালায়ালাম অভিনেতা দুলকর সলমান। নতুন ছবি নিয়ে উচ্ছ্বসিত দক্ষিণী তারকাও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here